• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন

ঈশাখাঁ ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী

কিশোরগঞ্জে ঈশাখাঁ ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কেক কাটা হচ্ছে। - পূর্বকণ্ঠ

ঈশাখাঁ ইউনিভার্সিটিতে
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী

মোস্তফা কামাল :

কিশোরগঞ্জের ঈশাখাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। ১৭ মার্চ মঙ্গলবার বিশ্ববিদ্যালয় ক্যম্পাসে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. সুলতান উদ্দিন ভূঞার নেতৃত্বে দোয়া ও কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। পরে বিশ্ববিদ্যালয় সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপাচার্যের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর অনিল চন্দ্র সাহা, লাইব্রেরী ও তথ্যবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর নূরুল আমিন, আইন বিভাগের চেয়ারম্যান মহসিন খান, ইংরেজি বিভাগের চেয়ারম্যান বদরুল হুদা সোহেল, প্রভাষক মো. ফয়জুল কবীর প্রমুখ। এ সময় বক্তারা বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও কর্মের ওপর বিষদ আলোচনা করেন।
আলোচনা শেষে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগারে মুজিব কর্ণার ও বঙ্গবন্ধুর ওপর নির্মিত ‘বর্ষীয়ান’ শিরোনামের দেয়ালিকার উদ্বোধন করেন। এছাড়া বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে শিক্ষার্থীদের অংশগ্রহণে আবৃত্তি, বক্তৃতা প্রতিযোগিতা ও সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশ নেন। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *